VPNCity দিয়ে ওয়েবসাইট ব্লকিং সমস্যা দূর করুন এক ক্লিকেই!

মাঝে মধ্যেই আমাদের দেশে ফেজবুক থেকে শুরু করে বিভিন্ন ওয়েব সাইটে ব্লকের কবলে পড়ে যার কারনে সবাই সাইটগুলো ব্রাউজ করতে সমস্যায় পড়েন। এটা VPN দিয়ে দূর করা যায় কিন্ত বর্তমানে ভালো মানের VPN খুজে বের করা ঝামেলার কাজ + অনেক খুজে টুজে দেখলেন ভিপিএন ঠিকমতো কাজ করেনি। অনেক VPN আবার ক্রেডিট কার্ড ছাড়া একাউন্ট খোলা যায় না, ব্যবহার তো আরো দূরের ব্যাপার 😒।

তারপর আবার খুঁজে বের করে আবার এটা নিয়ে কাজ করা, কনফিগার করা মানেই অনেক সময় নষ্ট হয় এবং এতে অনেক বিরক্ত লাগে 😥। আমি আপনাকে সবচেয়ে সহজ ঝামেলা মুক্ত VPN এর সাথে পরিচয় করিয়ে দিচ্ছি। এর নাম হলো Vpncity. তাদের ওয়েবসাইট। এতে আপনি খুব সহজেই ওয়েব সাইট ব্লকিং থেকে মুক্তি পাবেন।

Vpncity দিয়ে আপনি কম্পিউটার থেকে ব্লকিং ওয়েবসাইট গুলো ব্রাউজ করতে পারবেন, এন্ড্রয়েড মোবাইল এর VPN জন্য এই পোষ্ট দেখুন। একাউন্ট খোলার পর আপনাকে তাদের ব্রাউজার এক্সটেনশন এড করে নিতে হবে। ক্রোমের জন্য এক্সটেনশন লিংক এটা। এটা ক্রোম ব্রাউজারে এড করে নিবেন।

প্রাথমিক অবস্থায় Vpncity দিয়ে আপনি ঘন্টাখানেক ফ্রিতেই ব্রাউজ করতে পারবেন। কোন সমস্যা হবে না। তবে আপনি যদি ৩ জনকে রেফার করে রেজিস্ট্রেশন করাতে পারেন তাহলে ৩ বছরের জন্য সাবক্রিপশন ফ্রিতে পাবেন।

VPNCity একটি শক্তিশালী ভিপিএন প্রোভাইডার। VPNCity দিয়ে আপনি ৪৫ টিরও বেশি লোকেশন থেকে ব্লকেজ ওয়েব সাইট ব্রাউজ করতে পারবেন। ফিতে ৫-৭ টি লোকেশন থেকে ব্রাউজ করতে পারবেন।

Share this post
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x